শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?
রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

বিনোদন ডেস্ক: ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন, আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।অভিনেতা রণবীর সিংহ তার অভিনয় দক্ষতার জন্য যতটা জনপ্রিয়, তোমনই বি-টাউনে তাঁর পোশাক নিয়েও চর্চা থাকে তুঙ্গে।

তাঁর ‘ফ্যাশন স্টেটমেন্ট’ সর্বদাই থাকে খবরের শিরোনামে। ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।সদ্য রণবীরের ‘জৈয়শভাই জোরদার’ ছবির টিজার মুক্তি পেয়েছে।

নিজের ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। ইদানীং ছবিতে তাঁর চরিত্রের সঙ্গে মানানসই পোশাকই পরতে দেখা যাচ্ছে রণবীরকে। সদ্য ছবির প্রচারের কাজে বেরিয়ে রণবীর ধরা দিলেন রং বেরঙের পালাজো আর বিচ শার্ট পরে। অভিনেতার সেই ভোল মুহূর্তের মধ্যে পাপারাৎজ্জির ফ্রেমবন্দি হল।

এখন সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল।তবে এই পোশাকের জন্য ট্রোলের মুখে পড়তে হয়েছে রণবীরকে। তাঁর এই সাজ পোশাক দেখে কেউ লিখেছেন, এমন বিকট পোশাক পরার ভাবনা আপনার মাথায় আসে কোথা থেকে? কেউ কেউ আবার লিখেছেন, বাড়ির পর্দা খুলে পোশাক বানানোর ক্ষমতা কেবল রণবীরেরই আছে।

শুধু তাই নয়, নেটাগরিকদের কেউ কেউ রণবীরকে উরফি জাভেদের ভাই বলেও সম্বোধন করতেও ছাড়েননি। উরফি জাভেদ! ‘বিগ বস’ খ্যাত উরফির নাম শুনলেই ক্যামেরা নিয়ে তৈরি থাকেন পাপারাৎজ্জি। না জানি এ বার কোন অদ্ভুত পোশাকে দেখা দেবেন মডেল-অভিনেত্রী! এ বার সেই উরফির জাভেদের ভাই বলে ডাকা হল রণবীরকে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply